সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

English

বিশ্ব শক্তিগুলো সন্ত্রাসবাদের নেতৃত্ব দিচ্ছে: ইতালির এমপি

পোস্ট হয়েছে: আগস্ট ২০, ২০১৭ 

news-image

ইতালির সংসদ সদস্য কার্লো করবুসি বলেছেন, বিশ্ব শক্তিগুলো সন্ত্রাসবাদের নেতৃত্ব দিচ্ছে এবং তারাই সন্ত্রাসীদেরকে পৃষ্ঠপোষকতা ও সমর্থন করছে। এরা কোনোভাবেই জনগণের প্রতিনিধ্ত্বি করে না। সন্ত্রাসবাদের ফলে শহীদ হওয়া ১৭ হাজার ইরানি নাগরিকের স্মরণে ইরানের ইস্পাহান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কার্লো করবুসি বলেন, “সন্ত্রাসবাদের শিকার ব্যক্তিদের জন্য আমি ইউরোপের আদালতে দাঁড়িয়েছি এবং দেখেছি যে, সন্ত্রাসবাদ পরিচালিত হচ্ছে বিশ্ব শক্তিগুলোর নির্দেশনায়।” বিরুদ্ধ সরকার ও জনগণকে নতজানু করার জন্য বিশ্ব শক্তিগুলো সন্ত্রাসী গোষ্ঠীগুলো তৈরি করেছে এবং তাদেরকে সমর্থন দেয় যাতে সন্ত্রাসীরা ওইসব সরকার ও জনগণের বিরুদ্ধে কাজ করে। তিনি বলেন, বিশ্ব শক্তিগুলোর লক্ষ্য বাস্তবায়নের জন্য কিছু বোকা লোক বাছাই করে এবং বিশ্ব শক্তিগুলোর আকাঙ্ক্ষা বাস্তবায়নের জন্য মাফিয়া গোষ্ঠীগুলো সমাজকে সন্ত্রাসের মাধ্যমে আতংকগ্রস্ত করে তোলে। তারা সন্ত্রাসের মাধ্যমে সবকিছু হাসিল করতে চায়।

ইতালির এ সংসদ সদস্য সন্ত্রাসীদের উদ্দেশ করে বলেন, “তোমরা মনে করেছ হত্যার মাধ্যমে সাধারণ মানুষকে নির্মূল করবে কিন্তু তা হবে না বরং পরিণামে তোমরাই নির্মূল হয়ে যাবে। এর কারণ হচ্ছে তোমরা মানব সভ্যতাকে নির্মূলের পথ বেছে নিয়েছ।”- পার্সটুডে।